ঢাকাশুক্রবার , ২৮ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ মহাসড়কে ২বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল  ১জন হেলপার 

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি 
জুন ২৮, ২০২৪ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ মহাসড়কে ২বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল  ১জন হেলপার
মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভালুকায় এনা পরিবহনের একটি বাসের চাপে তানজিয়া পরিবহন নামের একটি বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে তানজিয়া বাস এর হেলপার বাসের নিচে আটকে গিয়ে ঘটনাস্থলে প্রাণ হারান। আহত হন বাসের ১০ যাত্রী । আজ২৭ জুন বৃহস্পতিবার ভোর ৫ঃ৩০ টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মেহরা বাড়ি জিনজিরা পাগলা মাজারের কাছেই এই ঘটনাটি ঘটিয়েছি।  নিহত বাস হেল্পার জেলার মুক্তাগাছা উপজেলার চক নারায়ণপুর গ্রামের কালী চন্দ্র দাসের পুত্র পলাশ চন্দ্র দাস( ৩০)
বাসযাত্রী সূত্রে জানা যায় মুক্তাগাছার পিয়ারপুর হতে তানজিয়া পরিবহন ঢাকা মেট্রো ( ব১১  ০১০৪)পরিবহন বাসটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। এনা পরিবহন বাসের সাথে তানজিয়া পরিবহন বাসের সঙ্গে  রাস্তার মাঝে দ্রুত যাওয়ার এক ধরনের প্রতিযোগিতা চলে আসছিল। ইতিমধ্য ভালুকা বাস স্ট্যান্ড পার হওয়ার পর আবারো বাস দুইটি প্রতিযোগিতার মাধ্যমে ঢাকার উদ্দেশ্যে রওনা করছিল।
ঢাকা আগামী লেনের মেহরাবাড়ি জিনজিরা পাগলা মাজার নামক এলাকায় বাস দুইটি পৌঁছলে এনা পরিবহন বাসটি তানজিয়া পরিবহন বাসটিকে চাপ দিলে বাসটি বেশ কয়েকটি দিগবাজি খেয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে তানজিয়া পরিবহন এর হেল্পার বাসের নিচে আটকে গিয়ে ঘটনাস্থলে নিহত হন। এ সময় এনাপরিবহন বাসটি দ্রুত ঢাকার দিকে চলে যায়।
ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠান। নিহতে লাশ বাসের নিচ থেকে  উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ভরাডোবা হাইওয়ে থানার ওসি শফিকুল ইসলাম জানান এই দুর্ঘটনা ঘটনাস্থলে ১ জন নিহত হয়েছে ও ১০জন যাত্রী  আহত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST