সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাদক মামলার আসামির সাথে গান গাওয়ার অপরাধে অভিযুক্ত এস আই কে বদলি

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২ জুন, ২০২৩

মাদক মামলার আসামির সাথে গান গাওয়ার অপরাধে অভিযুক্ত এস আই কে বদলি

আব্দুল কাদের ঠাকুরগাঁও (বালিয়াডাঙ্গী) প্রতিনিধি

ঠাকুরগাঁও‌য়ের হরিপুরে একাধিক মামলার কয়েকজন আসামির উপস্থিতিতে গানের আসর বসা‌নোয় হরিপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শ‌ফিউর রহমান‌কে বদলি করা হ‌য়ে‌ছে। রোববার (২৮ মে) তাকে বদলির নির্দেশ দেওয়া হয়।

বিষয়‌টি নিশ্চিত ক‌রে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হো‌সেন বলেন, ‘মাদক মামলার আসামির উপস্থিতিতে গানের আসরের ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় এসআই শ‌ফিউর রহমান‌কে বা‌লিয়াডাঙ্গী উপজেলায় বদলি করা হ‌য়ে‌ছে।’

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এসআই শ‌ফিউর রহমান উপজেলার এক‌টি গ্রামে মাদক মামলার আসামি তোজ্জামেল হক বহেরা ও চিহ্নিত মাদক সেবনকারী মোসলিম, গাইনসহ বেশ কয়েকজনকে নিয়ে গানের আসর জমিয়েছিলেন।

এ‌ ঘটনার ভিডিও সামা‌জিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে। একজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে পুলিশ কর্মকর্তা কীভাবে গান গে‌য়ে ফুর্তি করেন? তা নিয়ে নানা প্রশ্ন করেন নে‌টিজেন‌দের অনেকে।

এ বিষ‌য়ে এসআই শ‌ফিউর রহমান বলেন, ‘পুলিশ অফিসারের পাশাপাশি আমি একজন শিল্পী। ওই গানের আসর‌ ছয় মাস আগে হ‌য়ে‌ছি‌ল। এখন কীভাবে ভিডিওটি সামাজিক মাধ্যমে আসল তা বুঝ‌তে পার‌ছি না। ওই আস‌রে গান গে‌য়ে রা‌তে চলে আসি। এখন কে আসামি, তা তো আমি বল‌তে পারব না। যা‌দের নাম এসেছে তা‌দের কাউ‌কে আমি চিনি না।’