ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন

মো. সালাউদ্দিন, গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি:- 
জানুয়ারি ২৬, ২০২৪ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন
মো. সালাউদ্দিন, গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি:-
খাগড়াছড়ি জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন কর্তৃক সেনাবাহিনীর ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) সকালে পাহাড়ের শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তার বিষয়ে আলোচনা শুরুকালে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি জি।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু মেমং মারমা, গুইমারা থানার এসআই (নিঃ) আমিনুল ইসলাম ভূঁঞা, মানিকছড়ি থানার এসআই মোঃ নাজমুল, গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, মানিকছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সফিকুর রহমান, বাটনাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রহিম, যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর খাগড়াছড়ি জেলা কমিটির সহ-সভাপতি মোকতাদের হোসেন সহ গন্যমান্য ব্যক্তি, হেডম্যান, কার্বারী, জনপ্রতিনিধি ও সাংবাদিক বৃন্দ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে ও উপস্থিতিদের আলোচনায় গুইমারা, জালিয়াপাড়া, বড়পিলাক, হাফছড়ি এলাকায় কিশোরগ্যাং এর চাঁদাবাজি, অপহরণের চেষ্টা, মাদকদ্রব্য ব্যবহার ও সরবরাহের বিষয় তুলে ধরেন আলোচকরা।
এসময় বক্তারা জোন কমান্ডার সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি, জি কে সিন্দুকছড়ি জোনের আওতাধীন সামাজিক অবকাঠামোর উন্নয়ন প্রসঙ্গে জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি কিশোরগ্যাং শনাক্তকরণ ও নিধন, সড়ক দুর্ঘটনা, পানি নিষ্কাশন, পাহাড় কাটা, অবৈধ কাঠ পাচার, বাজারের নিয়ম শৃঙ্খলা, মাদকদ্রব্য, চোরাচালান এবং সন্ত্রাস নির্মূল ও শিক্ষা সহ নানান বিষয় তুলে ধরেন বক্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST