ঢাকারবিবার , ৩০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মেঘনা নদীর জোয়ারের পানিতে ডুবে কৃষকের মৃত্যু

সাইফুল ইসলাম তুহিন, হাতিয়া,নোয়াখালী 
জুন ৩০, ২০২৪ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

মেঘনা নদীর জোয়ারের পানিতে ডুবে কৃষকের মৃত্যু
সাইফুল ইসলাম তুহিন, হাতিয়া,নোয়াখালী
নোয়াখালী বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় মেঘনা নদীর জোয়ারের পানিতে ভেসে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত মো.সেকান্তর হোসেন (৬২) হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত ছেরাজুল হকের ছেলে। তিনি ৯ সন্তানের জনক ছিলেন। শনিবার (২৯ জুন) রাত ১১টার দিকে তাকে নিঝুম দ্বীপ ইউনিয়নের ৫নং ওয়ার্ডে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পুর্ণ । এর আগে একই দিন বেলা ১১ টাই নিঝুম দ্বীপ ইউনিয়নের ৯ নং  ওয়ার্ডের দমারচর ও নিঝুম দ্বীপের মধ্যবর্তী এলাকায় এই ঘটনা ঘটে।
এসব তথ্য নিশ্চিত করেন নিহতের নাতি ও নিঝুম দ্বীপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মেহরাজ উদ্দিন। তিনি বলেন, আমার নানা সেকান্তর পেশায় একজন কৃষক ছিলেন। উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের দমারচরে উনার বেশ কিছু আবাদকৃত জমি রয়েছে। ঐ সব আবাদি জমি দেখতে সকাল ১০টার দিকে তিনি সহ আরও পাঁচজন পায়ে হেঁটে দমারচরের উদ্দেশ্যে রওনা হয় । যাত্রা পথে দমারচর ও নিঝুম দ্বীপের মধ্যবর্তী এলাকায়  পৌঁছলে আকস্মিক মেঘনা নদীর জোয়ারের পানিতে তিনি ভেসে যান। খবর পেয়ে ২ শতাধিক স্থানীয় মানুষ এক সাথে নদীতে নেমে খোঁজাখুঁজির দেড়ঘন্টা পর দমারচর সংলগ্ন নদী থেকে তার মরদেহ উদ্ধার করে। হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদী বলেন, জোয়ারের পানিতে ডুবে কৃষকের মৃত্যুর বিষয়টি জানা নেই। তবে এ বিষয়ে খোঁজ খবর নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST