ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে কাজলা নদীর অবৈধ বাধ দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন

মাহাবুল ইসলাম:
জুন ৭, ২০২৪ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

মাহাবুল ইসলাম:
ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা, নদী দখল ও স্থানীয়দের নির্যাতনের প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন,স্মারকলিপি প্রদান ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৬ জুন) সকাল ১০ টার মেহেরপুর জেলা প্রশাসন কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মুজিবনগর উপজেলার কাঁঠালপোতা, সোনাপুর ও টুঙ্গি গ্রামের প্রায় দুই হাজার নারী-পুরুষ অংশ নেয়। মানববন্ধন শেষে স্থানীয়রা জেলা প্রশাসক মোঃ শামীম হাসানের হাতে স্মারকলিপি তুলে দেন।

মানববন্ধনের নেতৃত্ব দেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আশাদুল ইসলাম। এ সময় এলাকার গণমান্য ব্যক্তি, রাজনৈতিক ব্যক্তিত্ব,জেলে সম্প্রদায় ও সাধারণ মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করে।

মানববন্ধনে বক্তারা বলেন,মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু ও তার কিছু সহযোগীদের সঙ্গে নিয়ে সরকারের আইন তোয়াক্কা না করে বাদ দিয়ে চোর পূর্বক মাছ চাষ করে আসছে। এছাড়াও দীর্ঘদিন ধরে নদীটি দখলসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তার অপকর্মের প্রতিবাদ করায় অনেকেই তার ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার শিকার হয়েছেন। মিলু বাহিনী হামলা করে উল্টো আমাদের নামেই মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

বক্তারা আরও বলেন, কাজলা নদী সংলগ্ন টুপলা ও নেংড়ো বিলের মাছ চাষের আড়ালে নদীতে বাধ দিয়ে প্রবাহিত স্রোত বাধাগ্রস্ত করছে এর ফলে বিভিন্ন সময় পানি প্রবাহিত হয়ে পাশে ফসলী জমি নষ্ট হচ্ছে।
নদী বাঁচাতে ও ফসলি জমি রক্ষায় অবৈধ বাঁধ অপসারণ করে জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়ার দাবি এলাকাবাসীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST