ঢাকাবুধবার , ৩ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ওহিদুল নামের একজন নিহত 

Link Copied!

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ওহিদুল নামের একজন নিহত
মোঃ কামাল হোসেন খাঁন, মেহেরপুর জেলা প্রতিনিধি
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ওহিদুল ইসলাম নামের এক প্রদর্শক নিহত হয়েছেন। নিহত ওহিদুল মেহেরপুরের মুজিব নগর উপজেলার মুজিবনগর সরকারি কলেজের প্রদর্শক ( ডেমোনেস্ট্রেটর)। ২ পুত্র সন্তানের জনক ওহিদুল মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর গ্রামের নিমস্বরণ পাড়ার মৃত্য জহুর আলীর ছেলে। তিনি মেহেরপুর পৌর শহরের পৌর ঈদগাহপাড়ায় বসবাস করে আসছিলেন।
মঙ্গলবার (২জুলাই) রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। এর আগে সন্ধ্যার দিকে ওহিদুল  মেহেরপুর পৌর শহরের টিএনটি মােড় নামক স্থানে একটি চলন্ত যানবাহনের ধাক্কায় আহত হন। স্থানীয়রা জানান, ওহিদুল মেহেরপুরপৌর শহরের টিএনটি মােড় দিয়ে হেঁটে শহরের পৌর ঈদগাহ পাড়ার নিজ বাসায় ফিরছিলেন। এসময় একটি দ্রুতবাহি যানবাহন তাকে ধাক্কা দেয়। ওই ধাক্কায় তিনি সড়কের পাশে লুটিয়ে পড়ে মারাত্বক ভাবে আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে, কর্তব্যরত চিকিৎসক মৃত ঘােষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST