ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর পৌরসভার বাজেট ঘোষণা করেন  পৌরসভার মেয়র

Link Copied!

মেহেরপুর পৌরসভার বাজেট ঘোষণা করেন  পৌরসভার মেয়র
মোঃ কামাল হোসেন খাঁন, মেহেরপুর জেলা প্রতিনিধিঃ
মেহেরপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ-বছরে ৪০ কোটি ৩০ লক্ষ ৮৯ হাজার ১৮৬ টাকার বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন।
বৃহস্পতিবার মেহেরপুর পৌরসভা মিলনায়তনে ২০২৩-২৪ অর্থবছরে সংশোধিত বাজেট ও ২০২৪-২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়। ২০২৪-২৫ অর্থ বছরে নতুন কোন কর আরোপ না করে এই বাজেট ঘোষণা করা হয়েছে।
মেহেরপুর পৌর সভার ১ নং প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত বাজেট অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ২ নং প্যানেল মেয়র সৈয়দ আবু আব্দুল্লাহ বাপ্পী, ৩ নং প্যানেল মেয়র মোছা:রোকসানা খাতুন, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মীর জাহাঙ্গীর হোসেন, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর আল মামুন ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রহিম, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমেদ, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল রানা ডলার, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল আশরাফ রাজীব, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মুঞ্জুরুল কবীর রিপন, ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমিন আক্তার, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর দিল আফরোজ জোছনা প্রমুখ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার নির্বাহী কমকর্তা জিএম ওবায়দুল্লাহ, হিসাবরক্ষণ কর্মকর্তা আবুল কালাম আজাদ, হিসাব রক্ষক মো: মহাদ্দেস আলী। আরও উপস্থিত ছিলেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী, প্রশাসনিক কর্মকর্তাসহ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী, বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST