ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রাজধানী টিভিতে নিয়োগ পেলেন সাংবাদিক আনারুল ইসলাম বাবু।

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৯, ২০২৪ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

রাজধানী টিভিতে নিয়োগ পেলেন সাংবাদিক আনারুল ইসলাম বাবু।

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ

 

বাংলাদেশ সরকার অনুমোদিত জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল “রাজধানী টিভি” তে স্টাফ রিপোর্টার (গাংনী) হিসেবে নিয়োগ পেলেন মেহেরপুরের গাংনী রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক আনারুল ইসলাম বাবু। রবিবার (২৮ এপ্রিল) রাতে রাজধানী টিভির চেয়ারম্যান এম এ এস ইমন এর স্বাক্ষরিত পরিচয় পত্র (আইডি কার্ড) ও নিয়োগপত্র সহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র তার হাতে এসে পৌছায়।

আনারুল ইসলাম বাবু এর আগে বিভিন্ন পত্র-প্রত্রিকার সঙ্গে যুক্ত ছিলেন এবং গাংনী রিপোর্টার্স ক্লাবের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে চলেছেন। রাজধানী টিভিতে নিয়োগ পাওয়ার পর তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

তিনি একাধারে রাজনীতিবিদ, সাংবাদিক। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন। তিনি গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী ডিস মালিক সমিতির সভাপতি।

তিনি গাংনী পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ভিটাপাড়ায় ১৯৭৫ সালে জন্মগ্রহণ করেন। তিনার বাবা মরহুম সামিউল্লাহ এলাকায় শিক্ষক, চিকিৎসক ও বিশিষ্ট সমাজসেবক হিসেবে সুপরিচিত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST