রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু


admin প্রকাশের সময় : মে ৯, ২০২৪, ৭:৩০ অপরাহ্ণ / ০ Views / Print This Post Print This Post
রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

আব্দুল জব্বার স্টাফ রিপোর্টার:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম (৪৪) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। ৯ মে (বৃহস্পতিবার) সকালে উপজেলার পদমপুর (রান্ধনদিঘি) গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে। মৃত সফিকুল ইসলাম উপজেলার পদমপুর এলাকার মৃত রমজান আলীর ছেলে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, সফিকুল ইসলাম খুব ভালো মানুষ ছিলেন। আত্মহত্যা করার মতো ছেলে সে নয়। তার মৃত্যুতে রহস্য থাকতে পারে।বেশ কিছুদিন ধরেই তার স্ত্রী, ছেলের সাথে তার ঝগড়া বিবাদ চলছিল এমনকি তার স্ত্রী ও ছেলে তাকে মারধর করতেও দেখা গেছে।তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখা যায়। তাদের ধারণা এটা আত্মহত্যা নয়। হয়ত পুলিশী তদন্তে আসল রহস্য বের হয়ে আসবে।

তবে তার স্ত্রী রিতা আক্তার ও ছেলে রিদয় জানান, বিষাক্ত গ্যাসে ট্যাবলেট খেয়েই তার মৃত্যু হয়েছে। গতকাল রাতে বাড়ি ফিরলে ভাত খাওয়ার কথা বললে উনি খাবে না বলে শুয়ে পড়ে। রাতে বুকে জ্বালা পোড়া অনুভব করলে ভুল ভাল বলতে থাকে। পড়ে কি হয়েছে জিজ্ঞেস করলে বলে আমি গ্যাস ট্যাবলেট খেয়েছি। সে কথা শুনে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আর এম ও)ডা. ফিরোজ আলম জানান, রাতে গ্যাস ট্যাবলেট খাওয়া একজন মুমূর্ষ রুগী এসেছিল। তার শরীরের অবস্থা ভাল নেই দেখে তাকে সোয়া ১১টায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

রাণীশংকৈল সহকারী পুলিশ সুপার রেজাউল করিম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বলেন, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।