ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

রানীশংকৈলে বিনামুল্যে সার-বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার
জুন ২৪, ২০২৪ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

রানীশংকৈলে বিনামুল্যে সার-বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার :
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে  আমন ধানের উৎপাদন বাড়ানোর লক্ষ্যে ২১০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে কৃষি প্রণোদনা হিসেবে বিনামুল্যে সার ও উপসী জাতের বীজ বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯.০৫ মিনিটে  উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি অফিস চত্বরে সার বীজ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান সোহেল রানা, সারমিন আক্তার, উপজেলা জা’পা  সভাপতি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, আনোয়ারুল ইসলামসহ উপকারভোগী কৃষক/কৃষাণিরা উপস্থিত ছিলেন।
এই কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় রানীশংকৈল উপজেলার ২১০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক প্রত্যেকে ০৫ কেজি উফশী আউশ ধানের বীজ এবং ১০ কেজি করে ডিএপি ও এমওপি বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST