ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরে চার দিন ধরে কিশোরী নিখোঁজ

আশরাফুল আলম জীবন রায়পুর লক্ষীপুর:
এপ্রিল ২৩, ২০২৪ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

রায়পুরে চার দিন ধরে কিশোরী নিখোঁজ
আশরাফুল আলম জীবন রায়পুর লক্ষীপুর:  লক্ষীপুরের রায়পুরে সৈয়দা আয়েশা (১৩) নামের এক আফ্রিকান নাগরিক কিশোরী নিখোঁজ হয়েছে। সে পৌরসভার দেনায়েতপুর এলাকার ফুফুর বাড়ি থেকে কেরোয়া গ্রামে দাদার বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হয়েছে। নিখোঁজ আয়েশা কেরোয়া গ্রামের বাসিন্দা আফ্রিকান নাগরিক সৈয়দ হাবিবুর রহমান ও সৈয়দা হাবিবার মেয়ে।
রোববার (২২ এপ্রিল) কিশোরীর চাচা জিল্লুর রহমান এ ব্যাপারে রায়পুর থানায় সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরি নং  ১১২৭ তাং ২২/০৪/২০২৪ইং। কিশোরী সৈয়দা আয়েশা ইংরেজিতে কথা বলেন, অবিবাহিত, শ্যাম বর্ণের, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, তার চুলগুলো আফ্রিকার নাগরিকদের মতো।
নিখোঁজ কিশোরীর চাচা জিল্লুর রহমান বলেন, আমার ভাতিজি সৈয়দা আয়েশা দক্ষিণ আফ্রিকার নাগরিক। প্রায় তিন মাস আগে আয়েশা তার বাবার সঙ্গে গ্রামের বাড়িতে আসে এবং স্থানীয় দাখিল মাদ্রাসায় ভর্তি করা হয়। গত শুক্রবার সে পৌরসভার দেনায়েতপুর গ্রামে তার ফুফুর বাড়িতে বেড়াতে গিয়েছিল। রোববার বিকাল পর্যন্ত আমাদের বাড়িতে ফিরেনি। খোঁজ না পেয়ে থানায় জিডি করেছি।
রায়পুর থানার ওসি ইয়াছিন ফারুক মজুমদার জানান, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। থানার এসআই মো. সফিক মিয়া নিখোঁজ কিশোরীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন। এখন পর্যন্ত তার খোঁজ মেলেনি। আশেপাশের  সকল থানায় মেসেজ পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।