রবিবার , ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল || ১লা মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রায়পুরে প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
রায়পুরে প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন
আশরাফুল আলম জীবন, রায়পুর লক্ষীপুর
লক্ষ্মীপুরের রায়পুরে প্রেমিকের বিশেষ অঙ্গ কাটার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় প্রেমিক তাওহিদুল ইসলামকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকালে উপজেলার আলতাফ মাস্টার ঘাটের কলাপাতা রেস্টুরেন্টে এই ঘটনা ঘটে। তাওহিদুল ইসলাম চাঁদপুরের ফরিদগঞ্জের পশ্চিম পোয়া এলাকার অহিদুর রহমান জোমাদ্দারের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে চাঁদপুরের ফরিদগঞ্জের তাওহিদুল ইসলাম আল আমিনের সঙ্গে ওই এলাকার এক গৃহবধূর প্রেমের সর্ম্পক চলছিল। তারা দুজন প্রায় সময় বিভিন্ন স্থানে ঘুরতে যেতেন। শনিবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকা থেকে তারা দুজন সিএনজি অটোরিকশা যোগে রায়পুরের আলতাফ মাস্টার ঘাট এলাকায় ঘুরতে আসেন। এক পর্যায়ে তাওহিদুল ইসলাম আল আমিনের মোবাইল ফোন নিয়ে ওই গৃহবধূ দেখতে পায় তার বান্ধবীর সঙ্গে গোপনে প্রেমের সর্ম্পক চালিয়ে আসছে তাওহিদুল। এ ঘটনার জের ধরে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে কৌশলে কলাপাতার রেস্টুরেন্টের ভিতরে তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যায় ওই গৃহবধূ। পরে স্থানীয়রা তাওহিদুলকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তবে এখনো ওই যুবকের জ্ঞান ফেরেনি।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত নারীর পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতিও নেওয়া হচ্ছে।
সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর বলেন, তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে গেছে। তিনি শংকামুক্ত নন। তার চিকিৎসা চলছে।