ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ০৯ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার এবং আরেকটি অভিযানে ২০ পিচ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
এপ্রিল ৩, ২০২৪ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃআনোয়ারুল ইসলাম অপূর্বঃস্টাফ রিপোর্টার-লালমনিরহাট পুলিশ সুপার মহোদয় এর দিক নির্দেশনায় জনাব এ কে এম ফজলুল হক, এ সার্কেল লালমনিরহাট,এবং লালমনিরহাট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ওমর ফারুক এর নের্তৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোঃ রাসেদুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ লালমনিরহাট থানার, ০১নং মোহগলহাট ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের কুরুল গ্রামের পলাতক আসামী ১। মানিক চন্দ্র রায় (৪৩), পিতা-সুবাস চন্দ্র ,স্থায়ী: গ্রাম- কুরুল,ওয়ার্ড নং-০৪, উপজেলা/থানা- লালমনিরহাট সদর, জেলা –লালমনিরহাট এর বসতবাড়ীর রান্না ঘরের  ভিতর হইতে ০৯ কেজি  মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়। উক্তসময় আসামী তার বসতবাড়ী হইতে কৌশলে পালাইয়া যায়।

অপর ১টি  অভিযানে এসআই মোঃ রুহুল ইসলাম  লালমনিরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের থানা পাড়া মৌজার জনৈক নাসির উদ্দিন এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হইতে ২০ পিচ মাদকদ্রব্য ট্যাপেন্টডল ট্যাবলেট সহ আসামী ১। বাবলু ওরফে ঝামা বাবলু (৪০), পিতা-মৃত জামাল উদ্দিন, মাতা-মোছাঃ বুলবুলি বেগম ,স্থায়ী: গ্রাম- শাহজাহান কলোনী (রসুলপুর ডালপট্টি) , উপজেলা/থানা- লালমনিরহাট সদর, জেলা -লালমনিরহাট, বাংলাদেশ ২.  মোঃ নাসির উদ্দিন(৫০), পিতা-মৃত আঃ হাকিম, মাতা-মৃত আমেনা বেগম ,স্থায়ী: গ্রাম- থানা পাড়া (পুকুরপাড়, ০৮নং ওয়ার্ড, লালমনিরহাট পৌরসভা) , উপজেলা/থানা- লালমনিরহাট সদর, জেলা -লালমনিরহাটদ্বয়কে হাতে নাতে গ্রেফতার করেন।

মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক মামলা রুজু করতঃ বিধি মোতাবেক আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST