ঢাকাবৃহস্পতিবার , ৬ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জে দুনীর্তি বিরোধী র‌্যালি ও বিভিন্ন প্রতিযোগীতার পুরুষ্কার বিতরন

Link Copied!

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি:মোঃ কাওসার আলি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুনীর্তি বিরোধী র‌্যালি, বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহনকারীদের মধ্যে পুরুষ্কার বিতরনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি দুনীর্তি বিরোধী র‌্যালি শেষে আলোচনাসভা এবং বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহন কারীদের মধ্যে বিজয়ীদের পুরুষ্কার বিতরন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেন। উপজেলা দুনীর্তি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: তরিকুল আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মীর মোস্তাফিজুর রহমান।
দুনীর্তি দমন কমিশনের আয়োজনে দুই দিন ব্যাপি দুনীর্তি প্রতিরোধ বিষয়ক বির্তক ও রচনা প্রতিযোগীতায় আট টি করে উচ্চ বিদ্যালয় অংশ গ্রহন করে বির্তক প্রতিযোগীতায় শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং রচনা প্রতিযোগীতায় কয়লারদিয়ার উচ্চ বিদ্যালয়ের পক্ষে মোসা সানজিদা আক্তার বিথি বিজয়ী হন।
শেষে রানারআপ, বিজয়ী , শ্রেষ্ঠ বির্তাকিক ও চ্যাম্পিয়ন দলকে ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি।এ সময় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মো: রবিউল ইসলাম সহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST