ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মোংলা ট্রলার ডুবির ঘটনায় নিখোজ নাবিকের লাশ ৩৬ ঘন্টা পর উদ্ধার

admin
মার্চ ৩০, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আবু বকার সিদ্দীক হিরা-  মোংলা পশুর নদীতে ইট বোঝাই ট্রলার ডুবির ৩৬ ঘন্টার পর নিখোজ নাবিক মোকছেদ হাওলাদারের লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। শুক্রবার ২৯ মার্চ দুপুরের পর স্থানীয় একটি গ্যাস ফ্যাক্টরির জেটি সংলগ্ন এলাকায় ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
মোংলা নৌ-পুলিশের মোংরা অফিসা ইনচার্জ জানায়, (২৭ মার্চ) বুধবার রাতে খুলনার ১ নম্বর কাষ্টমস ঘাট থেকে এমভি মোকামিয়া দরবার শড়িফ নামের একটি ট্রলার ৩০ হাজার ইট বোঝাই করে মঠবাড়িয়ার শাপলা বাজারের উদ্দোশ্যে রওয়ানা হলে পথি মধ্যে মোংলা বন্দরের পশুর নদীতে দিগরাজ বিদ্যারবাহন এলাকায় ঝড়ের কবলে পরে ডুবে যায়। এসময় ৩জন নাবিকের মধ্যে ২জন সাতার কেটে কিনারে উঠতে পারলেও মোকছেদ নামের এক নাবিক ট্রলারে মধ্যে থাকা মটাকা ও মুল্যবান মালামাল আনতে গিয়ে নিখোজ হয়। ২৮ মার্চ দিনভর উদ্ধার অভিযান চালিয়েও কোন সন্ধ্যান মিলাতে পারেনী ফায়ার সার্ভিস ও নৌপুলিশ। শুক্রবার দুপুর আড়াইটার দিকে বন্দরের একটি সিমেন্ট প্যাক্টরীর ঘাটের সামনে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে নৌ-পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত মোকছেদ হাওলাদারের বাড়ি খুলনার রুপসা এলাকার রহিম নগর এলাকার বাসিন্দা।
মোংলা নৌ-পুলিশ ফাড়ির অফিস ইনচার্র্জ সৈয়দ ফকরুল ইসলাম জানায়, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশটি উদ্ধার করে তার সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে। পরে নিহতের ছেলে রমজান হাওলাদার নৌ-পুলিশের পুলিশ সুপারের কাছে আবেদন করলে তার নির্দেশনা মোতাবেক ময়না তদন্ত ছাড়াই নিহতের ছেলে ও তার পরিবারের লোকজনের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। ###

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।