ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শিবপুর সাবরেজিস্ট্রার অফিসের কেশব একজন সৎ ও ন্যায়নিষ্ঠ কর্মচারী

মোতাহার হোসেন, নরসিংদী প্রতিনিধি
জুলাই ২, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

শিবপুর সাবরেজিস্ট্রার অফিসের কেশব একজন সৎ ও ন্যায়নিষ্ঠ কর্মচারী

মোতাহার হোসেন, নরসিংদী প্রতিনিধি

শিবপুর সাবরেজিস্ট্রার অফিসের কেশব দাদা একজন সৎ ও ন্যায়নিষ্ঠ সরকারি কর্মচারী, যিনি সাব রেজিস্টার অফিসে কাজ করেন। তার পেশাগত সততা ও ন্যায়নিষ্ঠার কারণে অনেকেই তাকে সম্মান করে, কিন্তু কিছু অসৎ সাংবাদিক পরিচয় দিয়ে তার কাছ থেকে অর্থ দাবি করে। যখন কেশব দাদা তাদের এই অবৈধ দাবি মেনে নিতে অস্বীকৃতি জানান, তখন ওই সাংবাদিকরা প্রতিহিংসার বশে তার নামে মিথ্যা ও আপত্তিকর তথ্য প্রকাশ করে ফেসবুকের মাঝে। তারা বিভিন্ন সংবাদ মাধ্যমে কেশব দাদার নামে আজেবাজে মন্তব্য এবং মিথ্যা অভিযোগ প্রচার করে, যা তার সুনাম ও পেশাগত জীবনে গভীর প্রভাব ফেলে।

এই পরিস্থিতিতে, কেশব দাদা চরম মানসিক চাপ ও কষ্টের মধ্যে পড়েন। তিনি তার আত্মমর্যাদা রক্ষায় এবং নিজের সততার প্রতি অবিচল থাকার জন্য। এই ঘটনাটি আমাদের সমাজে সততা এবং ন্যায়নিষ্ঠার মূল্য কতটা গভীর তা তুলে ধরে,। কেশব দাদার এই সংগ্রাম তার সততা ও ন্যায়নিষ্ঠার প্রতীক হিসেবে আমাদের সকলের জন্য একটি উদাহরণ হয়ে থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST