শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সন্ত্রাসী ইয়াবা ব্যবসায়ী আব্দুল মালেকের নির্যাতনে যুবতী নারী রুমা সহ আতঙ্কিত রয়েছে খুরুলিয়া নয়াপারার বাসিন্দারা

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
সন্ত্রাসী ইয়াবা ব্যবসায়ী আব্দুল মালেকের নির্যাতনে যুবতী নারী রুমা সহ আতঙ্কিত রয়েছে খুরুলিয়া নয়াপারার বাসিন্দারা
রায়হান শরিফ ইমন ক্রাইম রিপোর্টার
কক্সবাজার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খরুলিয়া নয়া পাড়া এলাকায় সন্ত্রাসী ইয়াবা ব্যবসায়ী আব্দুল মালেকের বিরুদ্ধে অসহায় মৃত আব্দুস শুকুর এর মেয়ে এতিম রুমাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।
এলাকাবাসীরা যানান খুরুলিয়া বশির আহমেদ এর ছেলে সন্ত্রাসী আব্দুল মালেক প্রবাস থেকে প্রায় ৪ বছর ধরে দেশে আসার পর থেকে ইয়াবা ব্যবসা সহ বিভিন্ন মাদক ব্যবসায় জরিত হয়ে পরছে। এলাকার সুধু পরিবেশ নষ্ট নয়,এলাকায় মাদকের স্বর্গরাজ্য গরে তুলেছে।অবৈধ টাকার প্রভাবে প্রায় ই  মাদক সেবন করে এলাকাবাসীর উপর নির্যাতন করে।এছারাও এলাকাবাসী আরও বলেন এখানে রুমা নামের এক এতিম অসহায় যুবতী নারীকে বার বার ধর্ষণের  চেষ্টা করে,
ভুক্তভোগী রুমা বলেন গত  ২০/০১/২০২৪ইং তারিখ রাত অনুমান ৯.০০ সময় আমার বাসায় কেউ  না থাকার সুযোগে আব্দুল মালেক আমার ঘরে জোর পুর্বক প্রবেশ করে আমকে ঝাপটাইয়া ধরিয়া আমার যৌন কাতর স্থানে হাত দিয়া উত্ত্যক্ত ধর্ষণ করার চেষ্টা করে। তখন আমি  চিৎকার করিলে আশেপাশের মানুষ আসতেছে এটা দেখে লম্পট মালেক দ্রুত পালিয়ে যায়।
পরবর্তীতে এ বিষয়ে  কাউকে জানালে বা  থানায়, কোর্টে অভিযোগ বা মামলা করলে পুনরায় সুযোগে পেলে আমাকে , খুন করার  হুমকি ধমকি প্রদান করে বলে যানায় অসহায় রুমা।
রুমা আরও বলেন  বর্তমান নিরাপত্তাহীনতায় ভুগতেছি তাই কুল কিনারা না পেয়ে সদর থানায় একটা অভিযোগ দায়ের করেছি