ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সরকারি চাকরিজীবীদের ছুটি

স্টাফ রিপোর্টার
জুন ১৩, ২০২৪ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:

আসন্ন ঈদুল আজহার আগে আজ বৃহস্পতিবার (১৩ জুন) শেষ কর্ম দিবস সরকারি চাকরিজীবীদের। শুক্রবার ও শনিবার সাপ্তাহিকসহ সরকারি চাকরিজীবীদের। এদিকে এবছর শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ঈদের ছুটি শুরু হয়েছে বৃহস্পতিবার (১৩ জুন)।

আগামী ১৭ জুন (১০ জিলহজ) দেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।

সরকারি বর্ষপঞ্জি অনুযায়ী, ঈদের দিন সাধারণ ছুটি। আর ঈদের আগে পরে দুদিন নির্বাহী আদেশে সরকারি ছুটি। এই তিন দিনের ছুটির আগে সাপ্তাহিক দুদিন মিলে মোট পাঁচ দিন ছুটি কাটাতে পারবেন সরকারি চাকরিজীবী ও ব্যাংককর্মীরা। অবশ্য যারা আবেদন করে পরে বাড়তি দুদিন ছুটি নিতে পেরেছেন, তারা কাজে ফিরবেন পরের সপ্তাহে।

ঈদের ছুটিকে কেন্দ্র করে এরইমধ্যে বাস, ট্রেন এবং লঞ্চে করে বাড়ি ফিরতে শুরু করেছেন সাধারণ মানুষ। অন্যদিকে রাজধানীর বিভিন্ন স্থানে জমে উঠেছে কোরবানির পশুর হাটও। বাড়ি ফেরা, পশুর হাট এবং শেষ কর্ম দিবস ঘিরে সড়কে সকাল থেকে রাজধানীর বিভিন্ন সড়কে যানজট দেখা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST