ঢাকাবুধবার , ১৩ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক শফিউজ্জামান রানার মুক্তির দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নয়ন কুমার, বিশেষ প্রতিনিধি রংপুরঃ
মার্চ ১৩, ২০২৪ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিক শফিউজ্জামান রানার মুক্তির দাবীতে
পলাশবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নয়ন কুমার, বিশেষ প্রতিনিধি রংপুরঃ দৈনিক দেশ রূপান্তর পত্রিকার নকলা উপজেলা প্রতিনিধি শফিউজ্জামান রানাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদন্ড প্রদানসহ সারাদেশে সাংবাদিক নির্যাতন-হয়রানির প্রতিবাদে গাইবান্ধার পলাশবাড়ীতে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
পলাশবাড়ী সাংবাদিক সমাজের আয়োজনে মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে ১০টায় স্থানীয় চৌমাথা মোড়ে পলাশবাড়ী প্রেস কাব সভাপতি ফজলুল হক দুদু’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পলাশবাড়ী প্রেস কাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সহ-সভাপতি সাইদুর রহমান প্রধান, নুরুল ইসলাম, প্রেস কাব পলাশাড়ীর সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শেখ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম এবং উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আব্দুল্ল্যাহ আদিল নান্নু। এসময় উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা; দৈনিক রূপান্তর পত্রিকার শেরপুর জেলার নকলা উপজেলা প্রতিনিধি সাংবাদিক শফিউজ্জামান রানা কে কারাদন্ড প্রদানের প্রতিবাদে নিন্দা জ্ঞাপন করেন এবং সাংবাদিক শফিউজ্জামান রানার নিঃশর্ত মুক্তি দাবী ছাড়াও সাংবাদিককে নির্যাতন ও হয়রানিকারী উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারি কমিশনার (ভূমি)’র দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST