ঢাকারবিবার , ২১ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় আওয়ামী লীগের সভাপতি আটক

মোঃমোরশেদ আলম চৌধুরী নিজস্ব সংবাদদাতা
এপ্রিল ২১, ২০২৪ ১০:৩১ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় আওয়ামী লীগের সভাপতি আটক

মোঃমোরশেদ আলম চৌধুরী নিজস্ব সংবাদদাতা

সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব ও তার ভাই সেলিম পুলিশের হাতে আটক হয়েছে বলে জানাগেছে। শনিবার রাতে কুতুবদিয়া থানা পুলিশ তাদের আটক করেন বলে মামলার বাদি মিজানুর রহমান নিশ্চিত করেছেন।
গত ২০ এপ্রিল সাংবাদিক মিজানুর রহমান মিজান ( এশিয়ান টিভি ও বাংলাদেশ প্রতিদিন) প্রতিনিধি কে হামলার ঘটনায় কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওরঙ্গজেবকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে কুতুবদিয়া থানায় একটি মামলা দায়ের করেন মিজান।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল ১নং আসামির নেতৃত্বে অপরাপর আসামিরা অস্ত্রশস্ত্র নিয়ে কৈয়ারবিল ইউনিয়নের মলমচর এলাকায় জমি দখলের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। উক্ত ঘটনা নিয়ে সংবাদ প্রকাশ করায় আসামিগণ বিভিন্ন মাধ্যমে সাংবাদিক মিজান কে প্রাণনাশের হুমকি প্রদান করেন ।
তারই সূত্র ধরে ১৯ এপ্রিল কুতুবদিয়া উপজেলা গেটে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ঈদ পূর্ণমিলনীর অনুষ্ঠানে সংবাদ সংগ্রহের কালে এক নম্বর আসামি আমাকে দেখতে পেয়ে ধর শালাকে বলার সাথে সাথে তাহার নির্দেশে বিভিন্ন স্থানে পরিকল্পিতভাবে থাকা অপরাপর আসামীরা তাহাকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ চালাই ।
কুতুবদিয়া থানা অফিসার ইনসাস মোঃ গুলাম কবির বলেন অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাতে আসামিদের আটক করে আজ রবিবার সকাল ১০টায় আদালতে নেয়া হয় বিজ্ঞ আদালত জামির নাম মঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেয়।

সাংবাদিকবৃন্দ ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি ভবিষ্যতে এরকম কোন পেশাদার সাংবাদিকের বিরুদ্ধে অন্যায় ভাবে কিছু করা হলে সকলে ঐক্যবদ্ধ থেকে অন্যায়ের বিরুদ্ধে লড়বেন বলে হুশিয়ারি উচ্চারণ করেন সাংবাদিক নেতারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।