ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুন্ড মহাসড়কে গাছ ফেলে ৪৮ ঘন্টা অবরোধের চেষ্টা।

মোঃ সালেক উদ্দিন। চট্টগ্রাম জেলা প্রতিনিধি
ডিসেম্বর ১৩, ২০২৩ ২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

সীতাকুন্ড মহাসড়কে গাছ ফেলে ৪৮ ঘন্টা অবরোধের চেষ্টা।

মোঃ সালেক উদ্দিন।
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

বিএনপি’র ডাকা ৪৮ ঘন্টা চলমান অবরোধের সমর্থনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম মুখী সীতাকুণ্ড ফকিরহাট এলাকায় মিন্টু কমিশনারের সমিল হতে গাছ ফেলে সড়ক অবরোধের চেষ্টা দুর্বৃত্তরা।

সরেজমিনে গিয়ে দেখা যায়। আজ মঙ্গলবার ১২ই ডিসেম্বর ২০২৩ইং তারিখে সকাল আনুমানিক ০৭:৩৫pm ঘটিকার সময় সীতাকুণ্ড ফকিরহাট বাজারের উত্তর পাশে মিন্টু কমিশনারের সমিলের সামনে প্রায় ১০ হতে ১২ টি গাছ পড়ে থাকতে দেখা যায়।
পরে সীতাকুণ্ড থানার অফিসার কমান্ডঃ মোঃ কামাল উদ্দিনের পুলিশের সদস্যরা এসে ঢাকা-চট্টগ্রামের মহাসড়কের উপর থেকে গাছ সরিয়ে দেন।
এরপর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

সীতাকুণ্ড থানার অফিসার কমান্ডঃ মোঃ কামাল উদ্দিন বলেন মহাসড়কে ফেলে দেওয়া গাছ মহাসড়ক অবরোধের চেষ্টার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে কাউকে আটক করতে পারিনি। তবে পুলিশের সদস্যরা দ্রুত ফেলে দেওয়া গাছ সরিয়ে ফেলেন যানবাহন চলাচলের কোন সমস্যা হয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অবরোধের পক্ষে লোকজন সড়কের পাশে মিন্টু কমিশনারের সমিলে রাখা গাছগুলো ফেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধের চেষ্টা করছিলেন। কিন্তু আমাদের পুলিশ সদস্যদের উপস্থিতির কথা টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST