ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে প্রথম আলো বন্ধুসভার চারদিনব্যাপী বই মেলার উদ্বোধন

তৌসিফ রেজা (বিশেষ প্রতিনিধি)
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দপুরে প্রথম আলো বন্ধুসভার চারদিনব্যাপী বই মেলার উদ্বোধন

তৌসিফ রেজা (বিশেষ প্রতিনিধি)

ভাষা শহিদদের স্মরণে নীলফামারীর সৈয়দপুরে চারদিন ব্যাপী একুশে বই মেলার আয়োজন করেছে প্রথম আলো বন্ধুসভা। গত ২১ ফেব্রুয়ারি শহরের বিমানবন্দর সড়কের কেন্দ্রীয় শহিদ স্মৃতিসৌধ চত্বরে ওই মেলার উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুল আলম সিদ্দিক। প্রথমা প্রকাশনের সহযোগিতায় আয়োজিত মেলাটি আগামী ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

প্রথম আলো সৈয়দপুর ও পার্বতীপুর উপজেলা প্রতিনিধি এম আর আলম ঝন্টু’র সভাপতিত্বে বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সৈয়দপুর বন্ধুসভার উপদেষ্টা ও সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সাবিনা সালাম, কামারপুকুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অরুন কুমার দাস, সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক শিউলী বেগম, সৈয়দপুর বন্ধুসভার সভাপতি শ্রাবন্তী, সাধারণ সম্পাদক অপূর্ব, নিলয় প্রমুখ।

সূচনা বক্তব্য রাখেন মেলা আয়োজক কমিটির আহ্বায়ক আহসান হাবিব জনি। তিনি জানান, চার দিনব্যাপী একুশে বইমেলায় ১১টি স্টল স্থান পেয়েছে। শুরুর দিনেই আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি সফল হবে মেলাটি। বই মেলা আগামী ২৪ ফেব্রুয়ারি শেষ হবে।
উদ্বোধনী দিনে বই মেলায় বিপুল সংখ্যক শিক্ষার্থী ভিড় দেখা যায়। শিশুদের চিত্তবিনোদনের ব্যবস্থাও করা হয়েছে। মেলাটি প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলবে। উল্লেখ গতবছরও একুশে বইমেলার আয়োজন করেছিল প্রথম আলো বন্ধুসভা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST