ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুর এ কর্মরত সকল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করলেন সাংসদ সিদ্দিকুল আলম সিদ্দিক।

admin
জানুয়ারি ২১, ২০২৪ ৪:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সৈয়দপুর এ কর্মরত সকল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করলেন সাংসদ সিদ্দিকুল আলম সিদ্দিক।

নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক সৈয়দপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।

আজ শনিবার (২০ জানুয়ারী) বেলা ১১ টায় ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টের হলরুমে মতবিনিময় সভা আয়োজন করা হয়।

প্রধান অতিথি এমপি আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক স্বাগত ও মুল বক্তৃতায় বলেন, আমি আগামীর পথচলায় দিক নির্দেশনা ও পরামর্শের জন্যই সংবাদ কর্মীদের আহ্বান জানিয়েছি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সৈয়দপুর ও কিশোরগঞ্জে বৈষম্যহীন সমান্তরাল উন্নয়ন করতে চাই। এক্ষেত্রে জনগুরুত্বপূর্ণ বিবেচনায় বেশি প্রয়োজনীয় কাজকে প্রাধান্য দিতে চাই। সেই সাথে সৈয়দপুর বিমানবন্দরের উন্নয়ন করে আন্তর্জাতিক মানের উত্তরণসহ অধিগ্রহণকৃত জমির ক্ষতিপূরণের অর্থ দ্রুত প্রদানের ব্যবস্থা করা, রেলওয়ে হাসপাতাল কেন্দ্রীক মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়ন, শিক্ষা নগরী সৈয়দপুরে বিশেষায়িত বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা, শ্রমিক অধ্যুষিত এই শহরের পেশাগত মান উন্নয়নের জন্য আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন ও শহরের যানজট নিরসনে কার্যকর উদ্যোগ সহ কোচ স্ট্যান্ড করার ক্ষেত্রে সর্ব প্রথম উদ্যোগ নেয়ার আশ্বাস দেন।এজন্য সকলকে নিয়ে একটি কমিটি করে উপযুক্ত জায়গা নির্ধারণের কথা জানান।আর সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে সৈয়দপুর পৌর এলাকার রাস্তার উন্নয়নে। একই সাথে অন্যান্য বিষয়গুলোও গুরুত্বের সঙ্গে সমাধানে ব্যবস্থা নেয়ার ব্যাপারে আন্তরিক প্রচেষ্টা থাকবে বলে জানান। তিনি আরো বলেন, আগামী পাঁচ বছর সম্পূর্ণভাবে দূর্নীতিমুক্ত থেকে উন্নয়নের ক্ষেত্রে অভূতপূর্ব অবদান রাখতে চাই। রেলওয়ে ও পৌরসভার মধ্যের দ্বন্দ্ব দূর করে সার্বিক সমস্যা নিরসন, চাঁদাবাজি ও সন্ত্রাস রুখে নিরাপদ ও বাণিজ্য বান্ধব পরিবেশ নিশ্চিত করা এবং কিশোরগঞ্জকে পৌরসভায় উন্নীত করার অঙ্গিকার ব্যক্ত করেন।

দৈনিক প্রথম আলো সৈয়দপুর, পার্বতীপুর প্রতিনিধি এম আর আলম ঝন্টুর সঞ্চালনায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি সাকির হোসেন বাদল,দৈনিক দাবানল প্রতিনিধি মোতালেব হোসেন হক প্রমুখ।এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে সভার আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

উক্ত মতবিনিময় সভায় সৈয়দপুর উপজেলার কর্মরত সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST