ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

স্কুলছাত্রীর সবশেষ ফেসবুক স্ট্যাটাসে লেখা, ‘আমার মৃত্যুর জন্য উজ্জ্বল বিশ্বাস দায়ী থাকলো

Link Copied!

স্কুলছাত্রীর সবশেষ ফেসবুক স্ট্যাটাসে লেখা, ‘আমার মৃত্যুর জন্য উজ্জ্বল বিশ্বাস দায়ী থাকলো
মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি
সাতক্ষীরার তালা উপজেলায় নদী বিশ্বাস নামের এক স্কুল ছাত্রী তার ফেসবুক আইডিতে স্ট্যাটাস দেওয়ার চার ঘন্টা পর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। বুধবার বিকালে পুলিশ ওই স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে তার নিজ ঘর থেকে।
নদী বিশ্বাস তালা উপজেলার জেঠুয়া মালোপাড়ার কার্তিক বিশ্বাসের মেয়ে ও জেঠুয়া জাগরণী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।  এঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
সন্ধ্যায় পুলিশ ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
পুলিশ জানায়, নদী বিশ্বাস তার এনজেল নদী নামের ফেসবুক আইডিতে ‘আমার মৃত্যুর জন্য উজ্জ্বল বিশ্বাস দায়ী থাকলো’ স্ট্যাটাস দেয়। এরপরই নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে নদী বিশ্বাস আত্মহত্যা করেছে বলে ধারণা স্থানীয়রা।
স্থানীয়রা জানান, জেঠুয়া মালোপাড়ার অমল বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাসের সাথে একই পাড়ার কার্তিক বিশ্বাসের মেয়ে নদী বিশ্বাস সাথে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি উজ্জ্বল বিশ্বাসের পরিবার মেনে না নেওয়ার  জের ধরে মেয়েটি আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।
তালার জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মফিদুল হক লিটু জানান, প্রেম ঘটিত বিষয়ে নিয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গেপাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট ও তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।