রবিবার , ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল || ১লা মহর্‌রম, ১৪৪৬ হিজরি

৩২ বছর কর্মজীবন শেষে বিদায় সংবর্ধিত হলেন অধ্যাপক আব্দুল আজিজ।  

প্রকাশিত হয়েছে- বুধবার, ৫ জুন, ২০২৪
লিয়াকত হোসেন, জনী মধুপুর, টাঙ্গাইল প্রতিনিধি :
টাঙ্গাইলের ধনবাড়ীর ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ আসিয়া হাসান মহিলা ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক  আব্দুল আজিজ কলেজ প্রতিষ্ঠার সময় থেকে দীর্ঘ ৩২ বছর বনার্ঢ্য কর্মজীবন শেষে ৩০ এপ্রিল, ২০২৪ অবসর গ্রহন করেছেন। এ উপলক্ষে মঙ্গলবার ০৪ জুন কলেজ মিলনায়তনে আড়ম্বরপূর্ণ ভাবে কলেজ প্রশাসনের উদ্যোগে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও গভর্নিং বডির সভাপতি মোস্তাফিজুর রহমান। সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইকবাল হোসেন তালুকদার । বিদায় সংবর্ধনায় অন্যান্যের মধ্যে বক্তব্য   রাখেন ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি আনসার আলী, গভর্নিং বডির সদস্য আরশেদ আলম, ইতিহাস  বিভাগের  আশরাফ হোসেন, বাংলা বিভাগের হাফিজুর রহমান, জীব বিজ্ঞান বিভাগের তোফাজ্জল হোসেন।
ইংরেজী বিভাগের মনিরুজ্জামানের সঞ্চালনায় এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য হাবিল উদ্দিন, রফিকুল ইসলাম বাবলু, অধ্যাপক মন্ডলী, সুধীজন ও শিক্ষার্থী বৃন্দ।
উল্লেখ অধ্যাপক আব্দুল আজিজ অধ্যাপনার পাশাপাশি সাংবাদিককতায় বিশেষ অবদান রেখেছেন।  তিনি সাপ্তাহিক আলোকিত মধুপুর পত্রিকার সম্পাদক ও মধুপুর প্রেসক্লাবের একাধিক বার নির্বাচিত সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও  তিনি বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।