মঙ্গলবার , ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল || ২৬শে জিলহজ, ১৪৪৫ হিজরি

৪৫ লাখ টাকার নতুন গাড়ি, অপুকে কে দিয়েছে ?

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৮ জুন, ২০২৪
অনলাইন ডেক্স

ঢাকার সিনেমার আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস। তবে এসব আলোচনার মূলে আছে ব্যক্তিগত ইস্যু। এসব ছাড়াও নানা সময় আলোচনা থাকেন এই অভিনেত্রী। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নিজের ব্যবসা নিয়ে।

আসলে ঘটনা কী?জানা গেছে, হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের একটি গাড়ি নিয়েছেন তিনি। বর্তমানে এই গাড়িটির বাজারমূল্যর ৪২ থেকে ৪৫ লাখ টাকা। হাভাল বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে দেওয়া এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যেখানে গাড়ির সঙ্গে নায়িকার দাঁড়িয়ে থাকা একটি ছবিও প্রকাশ করা হয়েছে।

সেখান থেকেই ছড়িয়েছে গাড়ির খবর।এদিকে নতুন গাড়িটি কেনা প্রসঙ্গে অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেন, ‘আপনারা সবাই জানেন আমার লাল রঙের একটি অডি গাড়ি ছিল। মূলত, সেটি বিক্রি করেই আমার এই নতুন গাড়িটি কেনা। অডি গাড়িটি বিক্রি করে হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের গাড়িটি নিয়েছি। পাশাপাশি আগের গাড়ি বিক্রি করে যে টাকা পেয়েছি, সেটা থেকে নতুন গাড়ি কেনার পরেও কিছু টাকা সেভিংস করেছি ‘

এদিকে নেটিজেনরা কেউ কেউ বলছেন অপুকে শাকিব খান গাড়িটি উপহার দিয়েছেন।

বিষয়টি নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘আসলে আমি বুঝি না কেন বারবার মানুষের শাকিব খানকে জড়িয়েই কথা বলতে হবে? আসলে এইসব এখন আমার আর ভালো লাগে না। এ কথায় বলব, আমার গাড়ি কেনা নিয়ে শাকিব খানকে জড়িয়ে যা বলা হচ্ছে, তা ভিত্তিহীন।