ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

চেয়ারম্যান শেখ তৈয়বুর রহমান কে মিথ্যা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ

স্টাফ রিপোর্টার 
মে ২, ২০২৪ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

৬ নং বাঘুটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ তৈয়বুর রহমান কে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় জেলে দেওয়ার ঘটনায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার এর কেন্দ্রীয় কমিটির তীব্র নিন্দা প্রতিবাদ।

স্টাফ রিপোর্টার

যশোর জেলার অভয়নগর উপজেলা বাঘুটিয়া ইউনিয়ন চেয়ারম্যান শেখ তৈয়েবুর রহমানকে কে মিথ্যা ষড়যন্ত্র মামলা দিয়ে হয়রানি করে প্রভাব খাটিয়ে জেল হাজতে প্রেরণ করেছেন অভয়নগর উপজেলার দুর্নীতিবাজ প্রভাবশালী কিছু রাজনৈতিক নেতা।খোঁজ নিয়ে জানা যায় উক্ত নেতাদের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হওয়ার কারণে আজ চেয়ারম্যানকে জেল হাজতে পাঠিয়ে তারা বেজায় খুশি। তার বিরুদ্ধে মামলার বাদীর বাবার কাছে ইলেকট্রনি মিডিয়া সাক্ষাৎকার নিলে তিনি বলছেন চেয়ারম্যান এই মামলায় জড়িত নয়, সে এলাকায় জনপ্রিয় অসহায় গরিবের বন্ধু এবং এছাড়া এই ঘটনা একাধিক পত্র-পত্রিকায় প্রকাশিত হলেও প্রভাবশালী ষড়যন্ত্রকারীরা তাকে জেল হাজতে প্রেরণ না করা পর্যন্ত খ্যান্ত হয়নি। কিছু করতে না পেরে তাকে বারবার বিএনপি বানানোর চেষ্টা চলছে এবং বিএনপি নেতাদের সাথে তাকে মিথ্যা মামলায় ঢুকিয়ে দেয় তার পরিপ্রেক্ষিতে শেখ তৈয়েবুর রহমান মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের কাছে তিনি যে বাংলাদেশ আওয়ামী লীগের টিকিট ধারী সদস্য এবং বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, সেটা দিয়ে আবেদন করেন, তারপর মাননীয় মন্ত্রী তাকে উক্ত মামলা থেকে অব্যহতির জন্য পুলিশ সুপার যশোরকে নির্দেশ দেন।কিন্তু সেটা না দিয়ে তাকে সেই মামলায় গ্রেফতার দেখানো হলো অবাক বিষয়?উক্ত চেয়ারম্যান ২ বার জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন,এবং তার বাবা একধারে ৩০ বছর চেয়ারম্যান ছিলেন। তার এলাকা সহ অভয়নগর উপজেলায় তার জনপ্রিয়তা কাল হয়ে দাঁড়িয়েছে।বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের কেন্দ্রীয় কমিটি সহ সংগঠনের নেতৃবৃন্দ তার নিঃশর্ত মুক্তি এবং উক্ত মামলা থেকে অব্যাহতির জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সংগঠনের নেতৃবৃন্দ জরুরি হস্তক্ষেপ কামনা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST