ঢাকাFriday , 16 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগ সরকারের  ১৪ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও প্রেস ব্রিফিং করেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব

Link Copied!

আওয়ামী লীগ সরকারের  ১৪ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও প্রেস ব্রিফিং করেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব

১৬-৬-২৩রোজ শুক্রবার
মোঃজাহাঙ্গীর হোসেন
রাঙ্গাবালী পটুয়াখালী প্রতিনিধি।

শুক্রবার দুপুরে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দক্ষিণাঞ্চলে সরকার নানা উন্নয়ন নিয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম ফকু, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহমেদ, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান শিমুল সহ আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্র লীগের নেতাকর্মীরা।
প্রেস ব্রিফিংয়ে রাঙ্গাবালী প্রেসক্লাব সভাপতি সিকদার জোবায়ের হোসেন ও সাধারণ সম্পাদক কামরুল হাসান রুবেল সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় লিখিত বক্তব্যে এমপি মহিব বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টানা তৃতীয় মেয়াদের ১৪ বছর অতিক্রম করে অত্যন্ত সফলতার সাথে বিশ্ববাসীকে তাক লাগিয়ে আকাশচুম্বী চ্যালেঞ্জ, জঙ্গিবাদ নির্মূল ও দেশ বিরোধী ষড়যন্ত্র মোকাবেলা করে উন্নয়ন অগ্রগতির নতুন মাইলফলক সৃষ্টি করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। খাদ্য, নিরাপত্তা, বাসস্থান, চিকিৎসা, যোগাযোগ, কৃষি, ক্রীড়া, শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও অর্থনৈতিক উন্নতিতে শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল।

বিশেষ করে পটুয়াখালীর কলাপাড়ায় দেশের তৃতীয় বৃহত্তম পায়রা সমুদ্র বন্দর নির্মাণ, রাঙ্গাবালী থানাকে উপজেলায় উন্নীতকরণ, পায়রা ১৩২০ মেগাওয়াট তাপবিদ্যুৎ কেন্দ্র নির্মাণ, কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্রে উন্নীতকরণ, নদীর তলদেশ দিয়ে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে রাঙ্গাবলী উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, শের-ই-বাংলা নৌ ঘাঁটি স্থাপন, কুয়াকাটা মহাসড়কে শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল সেতু নির্মান, দেশের তৃতীয় সাবমেরিন কেবল ল্যান্ডিং স্টেশন নির্মাণ, আন্ধারমানিক নদীর উপর সৈয়দ নজরুল ইসলাম সেতু নির্মাণ, মহিপুর-আলিপুরে মৎস্য অবতরণ কেন্দ্র নির্মাণ সহ একাধিক মেগাপ্রকল্প সহ নানা উন্নয়ন হয়েছে।
তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ নির্মাণের লক্ষ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ‘নৌকায়’ ভোট দিন। গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার বারবার দরকার।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।