ঢাকাবুধবার , ২৬ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ইয়াবা মামলায় ট্রাক চালক ও সহকারীর যাবজ্জীবন কারাদণ্ড

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুলাই ২৬, ২০২৩ ২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

ইয়াবা মামলায় ট্রাক চালক ও সহকারীর যাবজ্জীবন কারাদণ্ড

কামরুল ইসলাম

চট্টগ্রামের পটিয়া থানায় ইয়াবার মামলায় ট্রাক চালক ও সহকারীকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- চালক মো. মাসুম মিয়া ও সহকারী মো. আলম হোসেন।

মঙ্গলবার (২৫ জুলাই) চট্টগ্রামের দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সরওয়ার আলমের আদালত এই রায় দেন।

চট্টগ্রাম জেলা পিপি এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী জানান, ৪৮ হাজার ইয়াবা উদ্ধারের মামলায় সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযোগ প্রমাণিত হওয়ায় মাসুম মিয়া ও আলম হোসেনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। পরে সাজা পরোয়ানামূলে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

  • মামলার নথি থেকে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাইপাস রাস্তার মোড়ে পটিয়া বাস টার্মিনাল এলাকায় ২০২১ সালের ২৪ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালানো হয়। এ সময় একটি ট্রাকের কেবিনের সিলিং থেকে লুকিয়ে রাখা ২৪টি প্যাকেট থেকে মোট ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পটিয়া থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার বাদী হয়ে মামলা করেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST