ঢাকাবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

চেয়ারম্যান সেলিম মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

Link Copied!

মো: রাশেদ আকন্দ
উপজেলা প্রতিনিধি দেওয়ানগঞ্জ জামালপুর

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররাম রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
সোমবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব এ কে এম আনিছুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে ওই চেয়ারম্যানকে সাময়িক বরখাস্তের আদেশ জারি করা হয়। প্রজ্ঞাপনে বলা হয়, পাররাম রামপুর ইউপি চেয়ারম্যান সেলিম মিয়ার বিরুদ্ধে সিআর মামলা নং- ২০৯(১) ২০২২ এর অভিযোগ জুডিসিয়াল মেজিষ্ট্র্যাট সি,আর আমলী আদালত বকশীগঞ্জ জামালপুর কর্তৃক আমলে নেয়ায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪ (১) ধারা অনুযায়ী জেলা প্রশাসক জামালপুরকে ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করেছেন এবং সেলিম মিয়া কর্তৃক সংঘটিত অপরাধমূলক কার্যক্রম ইউনিয়ন পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ৩৪(১) ধারা অনুযায়ী তাকে চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করা হল।
বরখাস্তের বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান সেলিম মিয়া বলেন, ‘সাময়িক বরখাস্তের বিষয়টি শুনেছি। কিন্তু কোনো চিঠি পাইনি। চিঠি পেলে কর্তৃপক্ষের নির্দেশ মেনে নেব। বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের সাথে কথা বলবো।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।