ঢাকাসোমবার , ২৩ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে কৃষিপ্রণোদনার বীজ সার বিতরণ

স্টাফ রিপোর্টার তামিম হোসেন
অক্টোবর ২৩, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুরে কৃষিপ্রণোদনার বীজ সার বিতরণ

স্টাফ রিপোর্টার তামিম হোসেন

সিরাজগঞ্জের কাজিপুর
উপজেলায় চলতি রবি মৌসুম ২৩ উপজেলার প্রান্তিক ও ক্ষুদ্র কৃষক কৃষাণীর মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা স্থানীয় অডিটোরিয়ামে ২৩ শে অক্টোবর রোজ সোমবার দুপুর ১২ টায় সহকারী কমশিনার (ভুমি) কাজী অনিক ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় স্বাগত বক্তব্যে কৃষি কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন চলতি রবি মৌসুমে উপজেলার ৬ হাজার ৪১০ জন কৃষক কৃষাণীকে সরিষা,গম,ভুট্টা,সূর্যমূখী,চিনাবাদাম,মসুর ,খেসারী,মূগ ও পেয়াজ বীজ ও সার বিনামূল্যে বিতারণ করা হবে।

বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, পৌরমেয়র আব্দুল হান্নান তালুকদার ,ভাইসচেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু,শাপলা খাতুন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফয়সাল আহম্মেদ, প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST