ঢাকারবিবার , ২৩ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

কালাই উপজেলার মডেল মসজিদে ঈদুল ফিতরের সালাত অনুষ্ঠিত

Link Copied!

কালাই উপজেলার মডেল মসজিদে ঈদুল ফিতরের সালাত অনুষ্ঠিত

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলায় অবস্থিত উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে গত ২২ এপ্রিল, সকাল ৮ টায় ঈদুল ফিতরের সালাত অনুষ্ঠিত হয়েছে। সালাতটির ইমাম ছিলেন শায়েখ মোহাম্মদ মামুনূর রশীদ।

উল্লেখ্য, ইমামের ধর্মীয় আলোচনার পরে এবং সালাতের আগে কালাই এর উপজেলা মডেল মসজিদের মতো ২০০টি মসজিদে একসঙ্গে সালাত আদায় হওয়ার প্রেক্ষিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উপস্থিত মুসল্লিদেরসহ সারা বাংলাদেশে জনগণের অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দীর্ঘায়ু কামনা করে ইসলামের উপর বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান ও কালাই থানার ওসি এসএম মঈনুদ্দীন।

সালাত শেষে ইমাম শায়েখ মোহাম্মদ মামুনূর রশীদ দীর্ঘসময় ধরে মহান আল্লাহর কাছে দোয়া করেন, উক্ত দোয়ার মধ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উপজেলা মডেল মসজিদ নির্মাণ করায় তাঁর (হাসিনা) সার্বিক মঙ্গল কামনা করেন এবং উক্ত মুসল্লিদেরসহ বাংলাদেশ তথা সারা বিশ্বের মুসলিমদের জন্য দোয়া করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST