ঢাকারবিবার , ১১ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ক্ষেতলালে কর্মরত সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

স্টাফ রিপোর্টার আঃ রাজ্জাক
জুন ১১, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ক্ষেতলালে কর্মরত সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

স্টাফ রিপোর্টার আঃ রাজ্জাক

জয়পুরহাটের ক্ষেতলালে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন মতবিনিময় সভা করেছেন।

রবিবার (১১ জুন) সকাল ১১ টায় ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জের কক্ষ এ মতবিনিময় সভায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন সাংবাদিকদের সাথে সামগ্রীক বিষয় নিয়ে আলোচনা করেন।

আনোয়ার হোসেন এ সময় নারী নির্যাতন, মাদক,জুয়া, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ ও ভূমিদস্যসহ নানা অসামাজিক বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল থানার ইন্সপেক্টর (তদন্ত) ইমায়েদুল জাহেদী, দৈনিক আজকের পত্রিকার ক্ষেতলাল প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আজিজার রহমান, দৈনিক যুগান্তর প্রতিনিধি হাসান আলী,দৈনিক আজকালের খবর প্রতিনিধি আজিজুল হক, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এসকে মুকুল, ভোরের কাগজ প্রতিনিধি আখতারুজ্জামান তালুকদার, আজকের সংবাদ প্রতিনিধি এসএম মিলন, সূর্যোদয় প্রতিনিধি ওয়াকিল আহমেদ, জয়পুরহাট খবরের মুরাদ হোসেন, দেশচিত্র প্রতিনিধি আহম্মেদ পান্না, চাঁদনী বাজার ভ্রাম্যমান প্রতিনিধি মোস্তফা, দৈনিক ডেসটিনি ও মানবাধিকার প্রতিদিন স্টাফ রিপোর্টার আঃ রাজ্জাক ,উত্তর কোণ প্রতিনিধি গোলাম কিবরিয়া, গ্রামীন আলো প্রতিনিধি গোলাম মোস্তফা, চাঁদনীবাজারের ক্ষেতলাল প্রতিনিধি আমানুল্লাহ আমানসহ প্রমূখ।

পরে সাংবাদিকরা নবাগত ওসিকে ক্ষেতলালের সামগ্রিক বিষয়ে তথ্য আদান-প্রদানের সহযোগীতা করার কথা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST