ঢাকামঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

হুইপ স্বপনের সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজে তারুণ্য ও জনপ্রতিনিধি সংলাপ

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
নভেম্বর ৭, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

হুইপ স্বপনের সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজে তারুণ্য ও জনপ্রতিনিধি সংলাপ

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:

জয়পুরহাট জেলাধীন ক্ষেতলাল উপজেলায় অবস্থিত সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ এর আয়োজনে “তারুণ্যের স্বপ্ন, তারুণ্যের চিন্তা” শীর্ষক তারুণ্য ও জনপ্রতিনিধি সংলাপ অনুষ্ঠান কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মোঃ আব্দুল হান্নান শাহ এর সভাপতিত্বে ০৭ নভেম্বর, মঙ্গলবার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি (জয়পুরহাট – ০২)।

এই অনুষ্ঠানে উক্ত কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে কলেজের উন্নয়নে দাবিসমূহ জানিয়ে হুইপ স্বপনের নিকট অনুরোধ জানান মোঃ সামিউল হক সায়িম, মোছাঃ ফারিহা আফরিন মিতু, ফজলে খোদা, ফাহমিদা, মোঃ ডালিম চৌধুরী প্রমুখ। তাদের দাবিগুলোর প্রেক্ষিতে মাননীয় হুইপ আশ্বাস প্রদান করেন।

সেই সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মোঃ আব্দুল মজিদ মোল্লা, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাকিম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন, সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ এর প্রভাষক, মোঃ আহসান হাবীব, মোঃ আমিরুল ইসলাম, মোঃ হাবিবুল হাসান স্বপন, কে.এম. ফেরদৌস, মোস্তাসিম বিল্লাহসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, কলেজের শিক্ষক-কর্মচারী, ছাত্র-ছাত্রী, সাংবাদিক ও সুধীমহল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।