ঢাকাশনিবার , ১১ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

হাফছড়ি ইউনিয়ন শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
নভেম্বর ১১, ২০২৩ ২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

হাফছড়ি ইউনিয়ন শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সভাপতি মোঃ সুজন, সম্পাদক মোঃ জাহিদ হাসান সোহাগ নির্বাচিত।

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ২নং হাফছড়ি ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১০ নভেম্বর বিকালে ২নং হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের আয়োজনে হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ওহাবের সঞ্চালনায় জাতীয় শ্রমিক লীগ হাফছড়ি ইউনিয়নের আহবায়ক মোঃ রাসেল চৌধুরীর সভাপতিত্বে জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন উদ্বোধন করেন,গুইমারা উপজেলা জাতীয় জাতীয় শ্রমিক লীগের সভাপতি সুভাষ দত্ত ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম মীর।

প্রধান বক্তার বক্তব্য রাখেন গুইমারা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরী রুবেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কংজরী মারমা, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আনোয়ার হোসেন, ২নং হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মফিজুল ইসলাম, সহ-সভাপতি মোঃ ইউনুছ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, গুইমারা উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীল, গুইমারা উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আনন্দ সোম, হাফছড়ি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম নিশান, ছাত্র লীগের সভাপতি মোঃ রাসেল আহমেদ, সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রিয়াদ হোসেন সহ অত্র ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

পরে উপস্থিত সমর্থনের মাধ্যমে মোঃ সুজনকে সভাপতি , মোঃ জাহিদ হাসান সোহাগকে সাধারণ সম্পাদক ও বেলায়েত হোসেনকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।