ঢাকাবৃহস্পতিবার , ৫ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাইবান্ধা প্রতিনিধি মোঃ উজ্জ্বল সরকার
অক্টোবর ৫, ২০২৩ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধায় দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাইবান্ধা প্রতিনিধি মোঃ উজ্জ্বল সরকার

আমাদের সময়ের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়। কর্মসূচির মধ্যে ছিল গাইবান্ধা প্রেসক্লাবে আলোচনা সভা, কেক কাটা, ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান।
অনুষ্ঠানের প্রধান অতিথি প্রেসক্লাব মিলনায়তনে গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান অতিথিদের সাথে নিয়ে কেক কাটেন। দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি খায়রম্নল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছাড়াও বিশেষ অতিথিদের মধ্যে আলোচনায় অংশ নেন প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক ও প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাস।
প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক উত্তম সরকারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আলোচনায় বক্তব্য দেন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সিদ্দিক আলম দয়াল, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান চৌধুরী, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবু, আমাদের সময়ের সুন্দরগঞ্জ প্রতিনিধি রেদওয়ানুর রহমান, পলাশবাড়ি প্রতিনিধি মো. আরিফ হোসেন, সাদুল্যাপুর প্রতিনিধি শহিদুল হক, গোবিন্দগঞ্জ প্রতিনিধি মাহমুদ খান, ফুলছড়ি প্রতিনিধি রাজু সরকার, পৌর কাউন্সিলর কাজী হুমায়ুন কবির স্বপন প্রমুখ। এছাড়া দৈনিক আমাদের সময় পত্রিকা নিয়ে লেখা কবিতা আবৃত্তি করেন গাইবান্ধার তরম্নণ কবি সোহেল রানা।
প্রধান অতিথি মেয়র আমাদের সময়ের বস’নিষ্ঠ সাংবাদিকতার প্রশংসা করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় এবং জাতীয় অগ্রগতিতে পত্রিকাটি বিশাল ভূমিকা পালন করছে। তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন আগামী দিনগুলোতেও আমাদের সময় তার অতীত ঐতিহ্যকে ধারণ করে বস’নিষ্ঠুতা এবং মানুষের কল্যাণে নিবেদিত হোক সাংবাদিকতা এই শেস্ন্লাগানকে সামনে রেখে এগিয়ে যাবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র মো. মতলুবর রহমান, বিশেষ অতিথি প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাসকে আমাদের সময়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান খায়রম্নল ইসলাম ও মো. স্বজন ইসলাম। অনুষ্ঠানে স’ানীয় সাংবাদিক, শিক্ষক, সাংস্কৃতিক, রাজনৈতিকবৃন্দ অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।