ঢাকাশনিবার , ২৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া গাবতলীতে আ’লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:
জুন ২৪, ২০২৩ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়া গাবতলীতে আ’লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়া গাবতলীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন পালিত হয়েছে। সেই উপলক্ষে গত ২৩শে জুন শুক্রবার বাদ্যযন্ত্র বাজিয়ে বেশ উৎসব মুখর পরিবেশে গাবতলী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। উক্ত র‍্যালী শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে কেক কর্তন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু ও সাধারণ সম্পাদক এ আই ফয়সাল খান জনি।

এছাড়াও পূর্বে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুড়ালে পুস্পস্তম্বক অর্পন করেন। এতে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ধন্য গোপাল সিংহ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল গফুর মন্ডল,এ্যাডঃ রফিকুল ইসলাম,শরৎ চন্দ্র মাষ্টার,যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান,জিয়াউর রহমান জুয়েল,সাংগঠনিক সম্পাদক গোলাম হোসেন মুকুল,দপ্তর সম্পাদক নিবারন চন্দ্র দাস,মহিলা বিষয়ক
সম্পাদক আছমা বেগম,পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান পাইকার,উপজেলা যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেকসেনা আকতার,সাধারণ সম্পাদক নাজমা আক্তার,আওয়ামী লীগ নেতা জিন্নাতুল ইসলাম,সিরাজুল ফকির,নিলাদ্রী শেখর বিটু,আজিজার রহমান,আনোয়ারুল ইসলাম টিটু,আলমগীর হোসেন,আনোয়ার হোসেন ধলু,তারাজুল ইসলাম খান,সেকেন্দার আলী,উজ্জল হোসেন,কুড়ানু শাহা,আব্দুল রহিম মোল্লা,শামীম,আব্দুল করিম,রেজাউল করিম,আবুল কালাম আজাদ,ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলমগীর রহমান,ফারুক আহম্মেদ,শাহীদুল কবীর টনি,ইউনুছ আলী ফকির,শহীদুল ইসলাম বাবু,পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী,যুবলীগ নেতা আবু জাহিদ পায়েল,মনির ইসলাম পিপুল,উপজেলা কৃষক লীগের সভাপতি হযরত আলী,সাধারণ সম্পাদক শাহানুর আলম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না,সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রাকিব হাসানসহ ৷ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।