ঢাকাসোমবার , ৩১ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুলাই ৩১, ২০২৩ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত

কামরুল ইসলাম

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নাসির উদ্দিনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার নাসির উদ্দিন কুতুবদিয়া থানার হাজিরপাড়ার মৃত আবুল কাশেমের ছেলে।

শনিবার (২৯ জুলাই) কোতোয়ালী থানাধীন ফিশারিঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হবিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, গ্রেপ্তার নাসির উদ্দিন পতেঙ্গা সমুদ্রসৈকত এলাকার ফাস্ট ফুড ব্যবসায়ী। নাসিরের সঙ্গে নয়ন নামে একব্যক্তির বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৫ সালের মার্চে নয়ন তার প্রেমিকাকে পতেঙ্গা সমুদ্রসৈকত এলাকায় বেড়াতে নিয়ে আসে এবং বন্ধু নাসিরের সঙ্গে পরিচয় করিয়ে দেন। পরর্বতীতে নয়ন এবং নাসির তাকে নির্জনস্থানে নিয়ে জোরপূর্বক গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ভিকটিম বাদী হয়ে পতেঙ্গা থানায় প্রেমিক নয়ন এবং নাসির উদ্দিনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আদালত দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে ২০২৩ সালের ১৯ মে নাসির উদ্দিনকে যাবজ্জীবন কারাদণ্ড এবং দুই লাখ টাকা জরিমানা করেন। জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেতিনি আরও বলেন, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নাছিরকে ফিশারিঘাট এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। নাছিরের বিরুদ্ধে কুতুবদিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।