ঢাকাশনিবার , ৪ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে নর্থ বেঙ্গল মেধা অন্বেষণ প্রতিযোগিতা পরিক্ষা অনুষ্ঠিত

রুহুল আমিন , জয়পুরহাট
নভেম্বর ৪, ২০২৩ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটে নর্থ বেঙ্গল মেধা অন্বেষণ প্রতিযোগিতা পরিক্ষা অনুষ্ঠিত

রুহুল আমিন , জয়পুরহাট

 

আপনার সন্তান আপনার রত্ন, আমাদের ক্যাম্পাসে হবে তার যত্ন, এই প্রতিপাদ্যকে সমানে রেখে জয়পুরহাটে নর্থ বেঙ্গল মেধা অন্বেষণ প্রতিযোগিতা পরিক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়াতে এবং উৎসাহিত করতে ২০১২ সাল থেকে বর্তমান পর্যন্ত এই প্রতিযোগিতার আয়োজন করে যাচ্ছে নর্থ বেঙ্গল মডেল স্কুল এন্ড কলেজ।

শনিবার নর্থ বেঙ্গল মডেল স্কুল এন্ড কলেজ এর আয়োজনে একযুগে জয়পুরহাট জেলার ৫ টি উপজেলা সহ মোট ১৫ টি উপজেলায় এই মেধা অন্বেষণ প্রতিযোগিতার পরিক্ষা অনুষ্ঠিত হয়।

পরিক্ষা পরিচালনা করেন নর্থ বেঙ্গল মডেল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম।
তিনি বলেন আমরা ২০১২ সাল থেকে এই প্রতিযোগীতার আয়োজন করে যাচ্ছি।এখানে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে।শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়াতে এবং উৎসাহিত করতে এই মেধা অন্বেষণ প্রতিযোগিতার আয়োজন করে থাকি। ১ম স্থান অর্জন কারীকে ল্যাপটপ প্রদান করা হবে। এবং ১ম থেকে ১০ম স্থান অর্জনকরীদের কে সন্মাননা স্মারক ক্রেস্ট, সার্টিফিকেট ও শিক্ষা বৃত্তি প্রদান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST