ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈল স্থানীয় সরকার দিবস পালিত

মোঃ আব্দুল জব্বার স্টাফ রিপোর্টার:
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আব্দুল জব্বার স্টাফ রিপোর্টার:  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) স্থানীয় সরকার দিবস পালনে র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা নির্বাহি কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।
বিশেষ অতিথি পৌর মেয়র মোস্তাফিজুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আনিসুর রহমান। উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বকুল,সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, প্রকৌশলী দপ্তরের হিসাব রক্ষক কামরুল জাম্মান কামুসহ ইউনিয়ন পরিষদের সচিব,গ্রাম পুলিশ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীরা ও সাংবাদিকবৃন্দ।
অপরদিকে রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে ২৭ ফেব্রুয়ারী উপজেলা পরিষদ সভা কক্ষে সর্বজনীন পেনশন স্কীম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST