ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মেরিন একাডেমিতে চান্স পাওয়া মেধাবী শামীমকে উপহার সামগ্রী প্রদান করলেন সাতক্ষীরার মানবিক পুলিশ সুপার

Link Copied!

মেরিন একাডেমিতে চান্স পাওয়া মেধাবী শামীমকে উপহার সামগ্রী প্রদান করলেন সাতক্ষীরার মানবিক পুলিশ সুপার
 মোঃ শাহিনুর রহমান শাহিন,সাতক্ষীরা জেলা প্রতিনিধি
মেরিন একাডেমি, চট্টগ্রামে চান্স পাওয়া মেধাবী শামীমকে উপহার সামগ্রী প্রদান করলেন সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান।
সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মেধাবী ও গরিব শামীম কবির নিরবের অর্থের অভাবে মেরিন একাডেমী, চট্টগ্রামে ভর্তিতে অনিশ্চয়তা দেখা দেওয়ায় তার ভর্তির যাবতীয় ব্যবস্থা করেছেন সভাপতি, ম্যানেজিং কমিটি, সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয় ও পুলিশ সুপার, সাতক্ষীরা মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী ।তারই ধারাবাহিতায়  আজ ০৫ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ তারিখে ট্রেনিংয়ে যাওয়ার প্রাক্কালে তার হাতে ট্রেনিং সংশ্লিষ্ট নানান উপহার সামগ্রী তুলে দেন পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।উপহার পেয়ে মেধাবী শামীম ও তার পরিবার পুলিশ সুপারের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।