ঢাকাSunday , 11 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে হত্যা মামলায় একজনের ফাঁসি

Link Copied!

জয়পুরহাটে হত্যা মামলায় একজনের ফাঁসি

স্টাফ রিপোর্টার আঃ রাজ্জাক ,১১/জুন

জয়পুরহাটে হত্যা মামলার ২৩ বছর পর হুমায়ুন নামে এক ব্যক্তির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়। রবিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দিন এ রায় দেন।

হুমায়ুন জেলার পাঁচবিবি উপজেলার নাওডোবা এলাকার আবুল হোসেনের ছেলে।
অন্যদিকে এ মামলায় ৬ জনকে খালাস দিয়েছেন আদালত। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার বিবরণে জানা গেছে, মামলার বিবরণে জানা গেছে, পাঁচবিবি উপজেলার নাওডোবা রাইগ্রাম গ্রামের আইয়ুব আলীর ছেলে আব্দুর রাজ্জাকের সাথে একই গ্রামের নছির উদ্দিনের মেয়ে নাছিমার সঙ্গে সেই সময় প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের সম্পর্কের বিষয়টি মেয়েটির পরিবার মেনে নিতে পারেননি।

এরই জের ধরে ২০০০ সালের ১৪ জুন রাতে শালিশের নামে রাজ্জাককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় আসামিরা। সেখানে রাতে তাকে মারপিটের পর বিষাক্ত ওষুধ মিশিয়ে পানি পান করানো হয়। এসময় সে ছটফট করতে থাকলে থাকে তার নিজ বাড়িতে দিয়ে যায় আসামিরা। এরপর পরিবারের লোকজন তাকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে পরের দিন সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাজ্জাক মারা যান।
এ ঘটনায় ওই বছরের ২৮ জুন পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের মা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।