ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ভোর রাতে ককটেল বিস্ফোরণ ও মোটরসাইকেলে আগুন

স্টাফ রিপোর্টার
নভেম্বর ২, ২০২৩ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ভোর রাতে ককটেল বিস্ফোরণ ও মোটরসাইকেলে আগুন

স্টাফ রিপোটার

২ নভেম্বর ভোর রাতে বালিয়াডাঙ্গী উপজেলার বালিয়া পুকুর সংলগ্ন রাস্তায়, চলমান অবরোধ পালনের লক্ষ্যে, ত্রাস সৃষ্টি করার জন্যে, মানুষের জান মালের ক্ষতি সাধনের অংশ হিসেবে বিএনপি জামায়াতে ঝটিকা মিছিলের মাধ্যমে ককটেল বিস্ফোরণ করে একটি মোটরসাইকেলে আগুন দেয় দুর্বৃত্তরা।

বালিয়াডাঙ্গী বাজার টহলরত পুলিশ থানায় খবর দিলে বালিয়াডাঙ্গী থানা পুলিশ দ্রুততম সময়ে ঘটনা স্থলে পৌছালে মিছিল থেকে অনবরত ইট পাটকেল ছুরতে থাকে পুলিশকে লক্ষ করে, এতে ঘটনা স্থলে দুজন পুলিশ আহত হয়ে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসারত আছেন। পুলিশ ঘটনা স্থলে পৌছালে মিছিল কারী দুর্বৃত্তরা ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

ঘটনা ঘটনাস্থল থেকে দুটি বিস্ফোরিত ককটেলের খোসা ও একটি তাজা ককটেল ও একটি ইটপাটকেলের বস্তা ও গাছের ডালের লাঠি সোঠা এবং একটি আগুনে পুড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেন বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

ঘটনার পরপরই বালিয়াডাঙ্গী থানা পুলিশের বিশেষ অভিযানে ঘটনার সাথে জড়িত দুর্বৃত্তদের মধ্যে তিন জন কে ধাওয়া করে আটক করতে সক্ষম হয় বলে বালিয়াডাঙ্গী থানা পুলিশ নিশ্চিত করেন। গ্রেফতারকৃত আসামীরা হলেন ১। মোঃ হাজিরুল ইসলাম (৪১), পিতা-মোঃ মুক্তাবুদ্দিন, সাং-ধনতলা (মুন্সীপাড়া), ০২। মোঃ শরিফ উদ্দিন (৫৮), পিতা-মৃত দিনকাটু, সাং-ধনতলা (বোয়ালিয়া মোড়), ০৩। মোঃ আবুল কাশেম মানিক ওরফে ডিস মানিক (৫০), পিতা-মৃত এলাহী বকস্, সাং-দুওসুও (মাষ্টারপাড়া),সকলের থানা-বালিয়াডাঙ্গী সহ ২৪ জনের নামে মামলা হয়।

এবিষয়ে আটক কৃত তিন জন সহ সর্বোমোট ২৪ জনের নামে আসামী সহ আরো অজ্ঞাতনামা ৫০/৬০ জনের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রুজু করে আটককৃত আসামীদের জেল হাজতে পেরণ করা হয়েছে বলে থানা পুলিশ নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST