ঢাকাবৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় চুরি হওয়া মোটরসাইকেলটি ১৬ঘন্টার মধ্যে উদ্ধার করেছে

Link Copied!

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় চুরি হওয়া মোটরসাইকেলটি ১৬ঘন্টার মধ্যে উদ্ধার করেছে

“আব্দুল কাদের ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি”

ঠাকুরগাঁও জেলা রুহিয়া থানা পুলিশ। ২৬ এপ্রিল (মঙ্গলবার)সকালে রুহিয়া থানাধীন ১নং রুহিয়া ইউনিয়নের ঘুরনগাছ এলাকা থেকে চুরি হওয় মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় চোরকে। আটককৃত – সুমন(২৩)১নংরুহিয়া ইউনিয়নের ঘনিবিষ্টপুর গ্ৰামের মান্নান আলী(চামরিয়ারর) ছেলে।

এসআই লুৎফর রহমান জানান, গত ২৫ এপ্রিল রাতে রুহিয়া থানাধীন ১৪নং রাজাগাঁও ইউনিয়নে মৃত- সফিজ উদ্দীনের ছেলে মোঃ আহসান হাবীবের একটি কালো রঙের হোন্ডা সিবি টাইগার ১৫০ সিসি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় আহসান হাবীব থানায় মামলা করেন। পরে রুহিয়া থানার ওসি সোহেল রানার দিক নির্দেশনা মোতাবেক থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা মাধ্যমে সংবাদ পাই মোটরসাইকেলটি পঞ্চগড় জেলায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল । রুহিয়া থানাধীন ঘুরনগাছ এলাকায় চেকপোস্ট বসিয়ে সুমনকে গ্রেফতার ও মোটরসাইকেলটি উদ্ধার করি।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা বলেন,মোটরসাইকেলটি চুরির পর থানায় মামলা হয়।থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে চোর সুমন আলীকে গ্রেফতার করেছে সক্ষম হয়।তাহার বিরুদ্ধে চুরির একাধিক মামলা রয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST