ঢাকাWednesday , 10 May 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে এক স্কুল ছাত্রের পুকুরে ডুবে মর্মান্তিক মৃত্যু

Link Copied!

ঠাকুরগাঁওয়ে এক স্কুল ছাত্রের পুকুরে ডুবে মর্মান্তিক মৃত্যু

মোঃ আব্দুল জব্বার রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলা সদর উপজেলার জগন্নাথপুর এলাকার একটি পুকুরে গোসল করতে নেমে মোঃ মেহেদী হাসান লুবান (১৫) নামে এক স্কুলছাত্রের ডুবে মর্মান্তিক মৃত্যু হয়। লুবান ঠাকুরগাঁও পৌর শহরের বাসিরপাড়া মহল্লার সাবেক পুলিশ সদস্য মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রভাতী শাখার সপ্তম শ্রেণীর শিক্ষার্থী লুবানকে বাড়ি থেকে কয়েকজন বন্ধু সকালে ডেকে নিয়ে যায়। লুবান চুল কাটার কথা বলে বাড়ি থেকে বন্ধুদের সাথে চলে যায়। পরবর্তিতে সদর উপজেলার জগন্নাথপুর এলাকায় একটি পুকুরে বন্ধুদের সাথে সাঁতার শেখার জন্য নামে। সাঁতার না জানায় লুবান পানিতে তলিয়ে গেলে তার সহপাঠিরা চিৎকার করলে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট পুকুর থেকে লুবানকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিস্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে পরিবারের লোকজন তার মরদেহ বাসায় নিয়ে সেখানে এক হৃদয় বিদারক পরিস্থিতি তৈরী হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো: সারোয়ার হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বন্ধুরা সাঁতার শেখার জন্য সেখানে যায়। সাঁতার না জানায় পানিতে তলিয়ে লুবানের মৃুত্য হয়। তবে পুকুরটি ড্রেজিং করার কারনে পানির গভীরতা অনেক বেশি ছিল। এই বিষয়ে এলাকাবাসী জানায় এভাবে অবৈধভাবে পুকুর খনন
করার কারণে বিভিন্ন জায়গায় দুর্ঘটনা ঘটছে বিষয়টি সরকারের নজরদারি দেওয়া দরকার ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।