ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিজিবি-পুলিশ পাহারায় যাত্রীবাহী বাস চলাচল

জেলা প্রতিনিধিঃ চট্টগ্রাম।
নভেম্বর ২, ২০২৩ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিজিবি-পুলিশ পাহারায় যাত্রীবাহী বাস চলাচল

জেলা প্রতিনিধিঃ চট্টগ্রাম।
প্রকাশ: ০২ নভেম্বর ২০২৩, ০১:৩৫

মধ্যরাতে পুলিশ-বিজিবির পাহারায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস চলছে। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মহাসড়কের সীতাকুণ্ডের সুলতানা মন্দির এলাকায়
মধ্যরাতে পুলিশ-বিজিবির পাহারায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস চলছে। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মহাসড়কের সীতাকুণ্ডের সুলতানা মন্দির এলাকায়ছবি:দৈনিক মানবাধিকার প্রতিদিন।
রাত তখন সাড়ে ১২টা। নিত্যদিনের মতো ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলছে। তবে যাত্রীবাহী যান নেই। কয়েক মিনিটের মধ্যে সাইরেন বাজিয়ে এল বেশ কয়েকটি গাড়ি। শুরুতে হাইওয়ে পুলিশের গাড়ি। তারপর পাঁচটি যাত্রীবাহী বাস ও পেছনে বিজিবির গাড়ি।

চট্টগ্রামের সীতাকুণ্ডের সুলতানা মন্দির এলাকায় গতকাল বুধবার রাতে এ চিত্র দেখা গেছে। যাত্রীবাহী বাসগুলোকে পাহারা দিয়ে ঢাকার দিকে নিয়ে যাচ্ছিলেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

 

মধ্যরাতে সরেজমিন দেখা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় দিকে প্রায় স্বাভাবিক দিনের মতো গাড়ি চলাচল করছে। চট্টগ্রাম মুখী লেনে বেশ কয়েকটি যাত্রীবাহী গাড়ি চল

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST