ঢাকারবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

খুলনা জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের লিফলেট বিতরণ

মোঃ তৌহিদুর রহমান, জেলা ক্রাইম রিপোর্টার খুলনা
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

খুলনা জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের লিফলেট বিতরণ

মোঃ তৌহিদুর রহমান, জেলা ক্রাইম রিপোর্টার খুলনা

রোববার, ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ডামি নির্বাচনে ডামি সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি, খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানী সংকট এর প্রতিবাদ এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃ প্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীন ও সার্বভৌমত্ব রক্ষায় খুলনা জেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ স্লোগান সম্বলিত লিফলেট বিতরণ,গণসংযোগ,মিছিল, ও পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) এবং খুলনা জেলা যুবদলের বিপ্লবী সাধারণ সম্পাদক, জননেতা ইবাদুল হক রুবায়েদ।

লিফলেট বিতরণ, গণসংযোগ করে মিছিলটি খুলনা জেলা ও মহানগর আদালতের সামনে থেকে শুরু হয়ে দলীয় কার্যালয়ের সামনে দিয়ে বড় বাজারের শেষে গিয়ে পথসভার মাধ্যমে সমাপ্ত হয়। এ প্রোগ্ৰামে উপস্থিত ছিলেন এনামুল হক সজল, আতাউর রহমান রুনু, ওহেদুজ্জামান, শামসুল বারীক পান্না, রানা,সেতারা সুলতানা, রেহেনা ইসলাম, আজিজুল ইসলাম, আব্দুল্লাহেল কাফি সখা, জাবির আলী, মোল্লা রিয়াজুর ইসলাম, মাসকুর হাসান ফ্রান্স, ওহেদুজ্জামান সোহাগ,সন্দীপ চট্টোপাধ্যায়, ইন্জিঃ জাহিদ হাসান শোভন, মোল্লা হুমায়ুন কবির, ব্রজেন ঢাল,মোঃ টিটু জমাদার, আব্দুর রহমান, আমিনুল ইসলাম তারেক, মোল্লা মশিউর রহমান, আবুল কাশেম, আসাদুজ্জামান বিপ্লব, আবুল কাশেম, হুমায়ুন কবির রুবেল, আমিন গাজী নয়ন, মোঃ লিটন মোল্লা, কিমিয়া সাহা দাত, রাকিবুল ইসলাম, আব্দুল্লা আল মামুন রাজু,পারভেজ সাজ্জাদ হিমু, আব্দুর রহিম, শাহাবুদ্দিন আহমেদ, ফরিদ আহমেদ,আবুল কালাম আজাদ,ফেরদৌস আহমেদ, মেহেদী হাসান, আলামিন সজল, জিএম রাজু, রাকিবুল হাসান, হিমু, মোল্লা আবরার সৈকত,,মহিউদ্দিন রেজা, অনিক আহমেদ, রায়হান সোবহান, তৌহিদুর রহমান, মোঃ ফোরকান আহমেদ,মোঃ নাসির উদ্দীন,সেকেন্দার আলী, আবু নাইম,মোঃ রিপন,মোঃ ইমন, মোঃ তৌকির, নিলাদ্রী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।