ঢাকাTuesday , 13 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

দেশে কেউ নিরাপদ নাই : মোমিন মেহেদী

Link Copied!

দেশে কেউ নিরাপদ নাই : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদকঃ

বরিশাল সিটি নির্বাচনে হামলা-পাল্টা হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন. অর্থনৈতিক-প্রশাসনিক ও রাজনৈতিক পাষন্ডতার কাছে অসহায় হয়ে দেশে কেউ নিরাপদ নাই। আমরা নিরাপত্তা চাই, চাই দেশের সকল মানুষ নিরাপদ থাকুক-ভালো থাকুক-সুস্থ থাকুক।

নতুনধারা বাংলাদেশ এনডিবির তোপখানা রোডস্থ কার্যালয়ে ১২ জুন বিকেলে অনুষ্ঠিত ‘বাংলাদেশের রাজনীতিতে তারুণ্যের ঐক্যবদ্ধতা’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। সভায় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, একরামুল হক গাজী লিটন, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সহ-সাংগঠনিক সম্পাদক কালাম ফয়েজ কলি প্রমুখ।

নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী এসময় আরো বলেন, গণমাধ্যমের কল্যাণে জেনেছি- ‘চরমোনাই পীরের ছোট ভাই বলেছেন-  ‘নৌকায় ভোট দিলে পাবে শেখ হাসিনা, ধানের শীষে ভোট দিলে পাবে বেগম জিয়া আর হাত পাখায় ভোট দিলে পাবে আল্লাহর নবী’ সেই নবী দাবিকারী ব্যক্তিটির উপর হামলা করা হয়েছে, যা সত্যি আমজনতার জন্য আশঙ্কার। এই আশঙ্কাগ্রস্থ সময় থেকে আমরা মুক্তি চাই, দেশ ও দেশের মানুষের জন্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার সংশ্লিষ্ট সকলকে ভূমিকা রাখতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।