ঢাকাসোমবার , ২ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

নরসিংদীর মনোহরদীতে মুদি ব্যবসার আড়ালে

স্টাফ রিপোর্টার # মহসিন মিয়া #
অক্টোবর ২, ২০২৩ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদীর মনোহরদীতে মুদি ব্যবসার আড়ালে ।

স্টাফ রিপোর্টার # মহসিন মিয়া #

নরসিংদী জেলা মনহরদী উপজেলায় মনোহরদী বাজারের মুদির দোকানে মুদির মালামালের সাথে সাথে বিদেশি মদ বিক্রি করা হয়। এই দোকানে ।
বিদেশি মদ বিক্রির দায়ে শীতল সাহাসহ ৩ ব্যক্তিকে ৪০ বোতল বিদেশি মদ সহকারে আটক করেছে নরসিংদী জেলা ডিবি পুলিশ।

ডিবির তথ্য সুত্রে জানা যায়,গত কাল ভোর ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মনোহরদী বাসষ্ট্যান্ড থেকে উপজেলার শুকুন্দী ইউনিয়নের ঝালখালি গ্রামের রাসেল (২৫) নামের এক যুবককে ১৫ বোতল বিদেশী মদসহ গ্রেফতার করা হয়।তার দেয়া তথ্যানুযায়ী মদ বিক্রির ডিলারের সন্ধান পাওয়া যায় বিদেশি মদ বিক্রির ডিলার হল মনোহরদী বাজারের মুদি ব্যবসায়ী শীতল সাহা । শীতল সাহার মুদি দোকান তল্লাশি চালালে বিপুল সংখ্যক বিদেশি মদের বোতল পাওয়া যায়।পরে তাকে বেআইনী মদ বিক্রির দায়ে গ্রেফতার করা হয়। শীতল সাহা মুদী দোকানের আড়ালে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল বলে জানা গেছে।

এই ঘটনার মনোহরদীতে জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।ভালো মানুষের মুখোশ পরে এই শীতল সাহারা অবৈধ উপায়ে বনে যাচ্ছে কোটি কোটি টাকার মালিক।

শীতল সাহার মত আরও অনেকেই এই ধরনের অবৈধ ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে জনসাধারণের ধারণা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST