ঢাকাMonday , 10 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

নারী ইউপি সদস্যের অশালীন ছবি ভাইরাল পর্নগ্রাফি আইনে মামলা

Link Copied!

নারী ইউপি সদস্যের অশালীন ছবি ভাইরাল পর্নগ্রাফি আইনে মামলা

মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরা কলারোয়ায় এক নারী ইউপি সদস্যের অশালীন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে হয়রানী করার ঘটনায় পর্নগ্রাফি আইনে দুই লম্পট ও প্রতারকের নামে মামলা হয়েছে।

ঘটনাটি ঘটেছে- সাতক্ষীরা কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের নীলকন্ঠপুর গ্রামে। মামলার বাদী নারী ইউপি
সদস্য জানান-তার সাথে প্রতারনা করে অশালীন ভিডিও ধারন করে। পরে সেই ভিডিও নিয়ে বøাক মেইলিং করে প্রতারক একই গ্রামের সামাদ গাজীর ছেলে হোসেন গাজী ও মৃত রফিক গাজীর ছেলে সিদ্দিক। শত্রতা মূলক ওই প্রতারকরা সেই ভিডিও সামাজি যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ভাইরাল করে।

এঘটনায় তিনি ন্যায় বিচার পাওয়ার আশায় গত ৪জুলাই-২৩ সাতক্ষীরা আদালতে একটি মামলা করেছেন। বর্তমানে মামলাটি পিবিআই তদন্ত করছেন।

এদিকে লম্পট হোসেন গাজী থানা পুলিশ কর্তৃক আটক হয়ে জেল হাজতে থাকায় মামলার বাদীকে মামলা তুলে নিয়ে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন ওই নারী ইউপি সদস্য। জীবনের নিরাপত্তা দাবী করে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন মামলা বাদী নারী ইউপি সদস্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।